সারাদেশ

ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (১০ মে) সকাল ৭টার দিকে ঘিওর উপজেলার পুখুরিয়ার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া গ্রামের মোটরসাইকেলচালক রুবেল হোসেন ও মোটরসাইকেলের যাত্রী মাগুরা জেলার নূরে আলম।

ঘটনার সত্যতা স্বীকার করে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া রহমান জানান, স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে বরঙ্গাইল হাইওয়ে থানা পুলিশ।

তিনি আরও বলেন, দুর্ঘটনার ধরন দেখে মনে হচ্ছে নিহত ব্যক্তিরা ঈদ করতে ঢাকা থেকে মাগুরা যাচ্ছিলেন। আর বাসটি পাটুরিয়া থেকে ঢাকা যাচ্ছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক রিয়াদ মাহমুদ বলেন, নূরে আলম নামের ওই ব্যক্তি রুবেল হোসেনের ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে পাটুরিয়ার দিকে যাচ্ছিলেন। সোমবার সকাল সাতটার দিকে পুখুরিয়া এলাকায় ওই দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয় একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। নিহত দুজনের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।