সারাদেশ

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ নিহত ১, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

ঢাকা-আরিচা মহাসড়কে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটেঅ এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। এ ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৭টার দিকে মহাসড়কের মানিকগঞ্জের বরংগাইল এলাকায় ঢাকাগামী একটি পোশাক কারখানার শ্রমিকদের বাসের সঙ্গে আরিচাগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির চালকসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

তবে পিকআপ চালকের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে মৃত্যু হয়। ঘটনার পর থেকে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে ফায়ার সার্ভিস ও পুলিশের রেকার এসে দুর্ঘটনাকবলিত গাড়ি ২টিকে সড়ক থেকে সরিয়ে দেড় ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। এতে দুর্ভোগে পড়েন মহাসড়কের যাত্রীরা।

বরংগাইল হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোহাম্মাদ শামীম আল মামুন জানান, দুর্ঘটনার পরই ঘটনাস্থলে এসেছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।