সারাদেশ

পাটুরিয়ায় অবৈধ বালু ব্যবসার মামলায় গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ : 

জেলার শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধ বালু ব্যবসার মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

জানাগেছে, বুধবার ( ২১ এপ্রিল) সকাল ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ( ডিবি) পুলিশ উপজেলার উথুলী থেকে আসামী মোঃ আমিনুর ইসলাম মিন্টু, মোঃ মানিক, মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীরকে গ্রেফতার করা হয়। পরে দুপুর ১২ টার দিকে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১ টার দিকে উথুলী এলাকা থেকে ৫ জন আসামীকে গ্রেফতার আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধ ভাবে ড্রেজার ও ভেকু দিয়ে বালু উওোলন করে ব্যবসা চালিয়ে আসছিল আসামী মোঃ আমিনুর ইসলাম মিন্টু, মোঃ মানিক,মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীর, পান্নু মন্ডল এদের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল বিআইডব্লিউটিএর আরিচা নদী বন্দর শাখার কর্মকর্তা বাদী হয়ে শিবালয় থানায় অবৈধভাবে বালু ব্যবসার অপরাধে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাটি পরে শিবালয় থানা থেকে জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়।