সারাদেশ

মানিকগঞ্জে দেশের কন্ঠ পাঠক ফোরাম “বন্ধুজন” এর কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

দৈনিক দেশের কণ্ঠ পাঠক ফোরাম ‘বন্ধুজন’ এর মানিকগঞ্জ জেলার নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সকালে জুম আলোচনা সভায় স্বেচ্ছাসেবকদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক দেশের কণ্ঠ পাঠক ফোরাম ‘বন্ধুজন’ এর মানিকগঞ্জ জেলা কমিটির প্রধান উপদেষ্টা ও দৈনিক দেশের কণ্ঠের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি এ এস এম সাইফুল্লাহ’র সভাপতিত্বে এবং উপদেষ্টা মো: শরিফুল ইসলামের সঞ্চালনায় নবগঠিত কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি তারিক লিটু।

এ সময় মোঃ জুলহাস উদ্দিনকে সভাপতি স্যামসন সুপ্রিয় জামান কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যন্য সদস্য হলেন, সহ-সভাপতি রিজোয়ান হাসান, সহ-সাধারন সম্পাদক মোঃ আরিফুল ইসলাম,প্রচার সম্পাদক মো: শরীফ,দপ্তর সম্পাদক কৃষ্ণ সূত্রধর,অর্থ বিষয়ক সম্পাদক সুদীপ্ত লাল দাস,সাহিত্য বিষয়ক সম্পাদক ওসমান গণি,শিক্ষা ও সমাজসেবা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম জাফর,নারী ও শিশু বিষয়ক সম্পাদক নুসরাত নওরিন,ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাহিম হাসান,কার্যনির্বাহী সদস্য ৫ জন এরা হলেন, মোঃ ফিরোজ দেবব্রত সরকার,কামাল হোসেন,মোঃ সোলায়মান বিশ^াস,হীরা মিয়া।

দৈনিক দেশের কণ্ঠ মানিকগঞ্জ জেলা পাঠক ফোরামের যাত্রা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ‘বন্ধুজন’ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং মানিকগঞ্জ জেলা প্রতিনিধি এ এস এম সাইফুল্লাহ সহ অন্যন্য অতিথিবৃন্দ।

‘বন্ধুজন’ এর কেন্দ্রীয় সভাপতি তারিক লিটু বলেন, আমাদের ‘বন্ধুজন’ এর সদস্যরা সমাজে উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহণ করে সমাজকে মাদক মুক্ত, বাল্য বিবাহ প্রতিরোধসহ বিভিন্ন স্বেচ্ছাসেবা কার্যক্রমে অংশ গ্রহণ করবেন বলে তিনি আশা করেন। তিনি দৈনিক দেশের কন্ঠ পাঠক ফোরামের মানিকগঞ্জ জেলার নব গঠিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।