আজকের সেরা সংবাদ

মানিকগঞ্জে বন্ধুজনের শোক দিবসে আলোচনা সভা ও দুয়া মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট –

১৫ ই আগস্ট  রবিবার সন্ধ্যা ৭ঃ৩০ টায় দৈনিক দেশের কণ্ঠ পাঠক ফোরাম, বন্ধুজন এর আয়োজনে সংগঠনের জেলা কার্যালয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা শরিফুল ইসলাম, সভাপতি মোঃ জুলহাস উদ্দীন, সাধারন সম্পাদক স্যামসন সুপ্রিয় জামান, দপ্তর সম্পাদক কৃষ্ণ সূত্রধর রনক,অর্থ বিষয়ক সম্পাদক সুদীপ্ত লাল দাস, কার্যনিবার্হী সদস্য দেবব্রত সরকার।

বন্ধুজনের সম্মানিত উপদেষ্টা জনাব শরিফুল ইসলাম বলেন,”জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে কথা বলা টা খুবই গর্বের বিষয়। তার কাছ থেকে আমাদের দেশপ্রেম কি, তা শেখার আছে। আশা করি বন্ধুজন মানিকগঞ্জ পরিবার বঙ্গবন্ধুর জীবন থেকে দেশপ্রেম ও নেতৃত্বের গুনাবলী শিক্ষা নেবে”।

সংগঠনটির সভাপতি মোঃ জুলহাস উদ্দীন বলেন,” ঘাতক-দালালদের ষড়যন্ত্রের শিকারে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে সপরিবারে হত্যার তীব্র নিন্দা জানাই। তিনি ছিলেন একজন আদর্শ নেতা। তার করা কাজ ও বলা কথাগুলো আমাদের এগিয়ে যাওয়ার শক্তি ও অনুপ্রেরণা”।

সংগঠনটির সাধারন সম্পাদক স্যামসন সুপ্রিয় জামান বলেন,”বন্ধুজনের মূলসূর বন্ধু হয়ে চলি,মানবতার কথা বলি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু তিনি বন্ধুত্ব ও মানবতার চরম দৃষ্টান্ত। তার ত্যাগ,পরিশ্রম,সততার কারণে আজ আমরা স্বাধীন। ১৫ ই আগস্ট ঘাতক-দালালদের চক্রান্তের শিকার হয়ে সপরিবারে হত্যা হন মুজিব। তবে তিনি চলে গেলেও আমাদের জন্য রেখে গিয়েছেন তার আদর্শ ও শিক্ষা। যা শোক থেকে শক্তিতে পরিণত করবে।