আজকের সেরা সংবাদ

মানিকগঞ্জে মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো আরো একটি প্রাণ

স্যামসন সুপ্রিয় জামান :

মানিকগঞ্জে মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো আরো একটি প্রাণ| ২আগস্ট ( সোমবার) আনুমানিক দুপুর পৌনে দুইটার দিকে মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় অবস্থিত ব্রীজের উত্তর পাড়ের ঢালে দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জনতা ব্যাংক মানিকগঞ্জ কর্পোরেট ব্রাঞ্চের কেয়ারটেকার জনাব মোঃ আবুল হোসেন মিয়া (৫৪) প্রতিদিনের মতো আজকেও অফিস শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ব্রীজের ঢালে আসামাত্রই বিপরীত দিক থেকে আসা উচ্চগতিসম্পন্ন একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।সাইকেল সহ মৃত আবুল হোসেন ব্রীজের ঢালে পড়ে যান।

স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যায়।মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায়,কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা শ্যামলী নিউরোসায়েন্স হাসপাতালে স্থানান্তরিত করেন। বিকেল সাড়ে পাঁচটায় সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
দূর্ঘটনার সময় স্থানীয় লোকেরা মোটরসাইকেল চালককে আটক করলে সে নিজেকে মানিকগঞ্জ সদর থানার পুলিশ সদস্য হিসেবে পরিচয় দিয়ে চলে যায়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন- ইনচার্জ (ওসি) আকবর আলী খান বলেন, তাদের অভিযোগ ভিত্তিহীন। বিপদ থেকে বাঁচার জন্য কেউ হয়তো এই ধরনের প্রতারণার আশ্রয় নিয়েছেন। তবে নিহতের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ থানায় দেওয়া হয় নি।iতাই ময়নাতদন্ত ছাড়াই তারা পারিবারিকভাবে জানাজা সম্পন্ন করে সমাধিত করেছেন।