বিনোদন

যেসব সিনেমার শুটিংয়ে আহত হন পরীমনি

স্টার টোয়েন্টিফোর টিভি নিউজ ডেক্স :

চিত্রনায়িকা পরীমনি সিনেমার শুটিং-এ আহত হয়েছেন বহুবার। আবারও শুটিং করতে গিয়ে আহত হলেন তিনি।

জানা গেছে, বুধবার (৪ নভেম্বর) রাজধানীর নিকেতনে শুরু হয়েছে ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে সিনেমা ‘প্রীতিলতা’র শুটিং। সেখানে লাঠিখেলার একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন পরীমনি। আঘাত গুরুতর না হলেও শুটিং বন্ধ রেখেছেন পরিচালক রাশিদ পলাশ।

এর আগে ২০১৫ সালে সিঁড়ি থেকে পড়ে চোট পান পরীমনি। নিজ বাসার ছাদের সিঁড়ি থেকে পড়ে মাথায়, কপালে এবং ঘাড়ে চোট পান তিনি। ফলে তখনকার সময়ে তার হাতে থাকা সোনাবন্ধু ছবির শুটিং বন্ধ রাখতে হয়।
একই বছর হোতাপাড়ায় আমার প্রেম আমার প্রিয়া ছবির শুটিং-এ আম গাছ থেকে পড়ে আহত হন পরী। ফলে শুটিং বন্ধ করতে বাধ্য হন পরিচালক শামীমুল ইসলাম শামীম।

২০১৬ সালে চাঁদপুরে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন পরীমনি। দূর্ঘটনার পরপরই তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে একটি বেসরকারি হেলিকপ্টারে করে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এছাড়া পরীমনি অভিনীত অ্যাকশন ছবি রক্ত-এর শুটিংয়েও আহত হয়েছিলেন নায়িকা। জাহাজের মধ্যে মারামারির দৃশ্যে অভিনয় করেছেন পরী। এতে মাঝে মাঝে আহত হয়েছেন তিনি।