প্রবাসী সংবাদ

শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকীতে ইতালি আওয়ামী লীগের দোয়া ও মিলাদ মাহফিল

ইতালী প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম কাউন্সিলের ৬ষ্ঠ ও সবচেয়ে সফল সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ইতালি আওয়ামী লীগের আয়োজনে চারবারের প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ইতালি আওয়ামী লীগের সভাপতি জনাব হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও ইতালি আওয়ামী লীগের উপমা ও তিনবারের সাধারণ সম্পাদক জনাব হাসান ইকবালের পরিচালনায় এবং সহযোগী পরিচালক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব হাদীউল ইসলামের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে , উপস্থিত ছিলেন ইতালি মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগের নেতৃবৃন্দ, রোম মহানগরের নেতৃবৃন্দ সহ আরো অন্যান্য সহযোগী ও অংগ সংগঠন সহ সকল মুজিব আদর্শের সৈনিকরা ।

সকলের উপস্থিতিতে প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। আমরা সকলে মিলে প্রার্থনা করি প্রাণপ্রিয় নেত্রী আপনি যুগ হতে যুগান্তর পর্যন্ত এগিয়ে যান দূর্বার গতিতে , বাংগালী জাতি বিশ্বের দরবারে মাথা উঁচু করে যাতে নিজেদের শক্ত অবস্থান নিয়ে দাঁড়াতে পারে, সে প্রত্যাশায় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। ধন্যবাদান্তে, ইতালি আওয়ামী লীগ। এই চমৎকার আয়োজনের জন্য। কৃতজ্ঞতা জ্ঞাপনে , সভাপতি, জনাবা ইয়াসমিন আক্তার রোজী, সাধারণ সম্পাদক, নয়না আহমেদ ইতালি মহিলা আওয়ামী লীগ।